1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :
ইফতার মাহফিলে দাওয়াত না দেয়ায় আ.লীগ নেতাকে গাছে বেঁধে মারধর - স্বপ্ন সাঁকো

ইফতার মাহফিলে দাওয়াত না দেয়ায় আ.লীগ নেতাকে গাছে বেঁধে মারধর

অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৩১ টাইম ভিউ

ইফতার মাহফিলে দাওয়াত না দেয়ায় জিতেন কান্তি গুহ নামের এক আওয়ামীলীগ নেতাকে গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান বি এম জসিমের সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামে পটিয়া উপজেলার হাইদগাঁও এলাকায়। ভুক্তভোগী হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।

তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। শুক্রবার (২৯এ প্রিল) জুমার নামাজ শেষে হাইদগাঁও ব্রাহ্মণঘাটায় অবস্থিত গাউছিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় গাউছিয়া কমিউনিটি সেন্টারে। ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে ইফতারে মাহফিলে দাওয়াত না দেয়ায় মূলত ঝামেলার সৃষ্টি হয়।

হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু জানান, বর্তমান চেয়ারম্যান বি এম জসিম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ তাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি।

এতে তিনি ক্ষিপ্ত হয়ে ৩০-৪০জন লোক নিয়ে অনুষ্ঠানস্থলে এসে ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মাহমুদুল হক হাফেজসহ বিভিন্নজনকে গালাগালি করতে থাকেন। একপর্যায়ে চেয়ারম্যানের সাথে থাকা সাবেক মেম্বার ইন্দ্রজিৎ লিও, জিতেন গুহকে ঘুষি মারেন। এ সময় তার সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেনে-হিঁচড়ে বাইরে নিয়ে গাছের সাথে বেঁধে মারধর করে রক্তাক্ত ও জখম করে।

এবিষয়ে বি এম জসিম বলেন, আমি বা আমার সমর্থক কেউ এঘটনার সাথে জড়িত নই।

 

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft