1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান - স্বপ্ন সাঁকো
শিরোনাম :
বড়াইগ্রামে বরযাত্রীর গাড়ীতে হামলা আহত ৫, একজনের অবস্থা গুরুতর নাটোরের লালপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার নাটোরের বড়াইগ্রামে বাংলাদেশ আ’লীগের উপজেলা সমন্বয় কমিটির সাধারন সভা অনুষ্ঠিত নাটোরে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার।। গ্রেফতার-২ নলডাঙ্গায় ‌‘আমার বাড়ি আমার খামার প্রকল্প’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আ’লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে পরিবারের ক্ষুব্দ প্রতিক্রিয়া আইপিএল : জয় দিয়ে শুরু রাজস্থান রয়্যালস এর বড়াইগ্রামে ভারী বর্ষনে ভেসে গেছে মৎস্য খামার কোটি কোটি টাকার ক্ষতি সুশান্ত-মাদক মামলায় এ বার কি দীপিকাকে ডাকছে এনসিবি? নাটোরের বড়াইগ্রামে নিজ মেয়েকে দুই মাস যাবত ধর্ষণের অভিযোগে থানায় মামলা

এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান

Admin
  • আপডেট টাইম সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৭০ টাইম ভিউ

নাটোর প্রতিনিধি:

নাটোর জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, নাটোর জেলা সিনিয়র সিটিজেন এসোসিয়েশন এর ভারপ্রাপ্ত সভাপতি, বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান ঘটেছে। আজ সোমবার সকাল ৭ টার দিকে নাটোর পৌরসভার ৬নং ওয়ার্ড-আলাইপুর ধোপাপাড়াস্থ নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন। দীর্ঘদিন ধরে পিত্তথলীতে পাথর ও ডায়াবেটিসজনিত রোগে ভুগলেও অল্প অল্প হাঁটাচলা করতে পারতেন তিনি। তিনি অত্যন্ত ন¤্র ভদ্র ও সজ্জন ব্যক্তি ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

এডভোকেট ইউসুফ আলীর মৃত্যুতে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে এবং ধোপাপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বেলা ১১টায় কোর্ট মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ বিজ্ঞ জেলা ও দায়রা জজ এর এজলাস কক্ষে ফুলকোর্ট রেভারেন্স শেষে তাঁর মরদেহ রওনা হয় লালপুরের উদ্দেশে। লালপুরের গোপালপুরের নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে বাদ আসর নাটোরের নীচাবাজার জামে মসজিদ প্রাঙ্গনে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মরহুমের পরিবারের সদস্যরা। এরপর প্রয়াত ইউসুফ আলীর মরদেহ নাটোরের গাড়ীখানা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft