1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
শিরোনাম :
জাতীয় শোক দিবসকে সামনে রেখে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান প্রধানমন্ত্রীর দেয়া সেলাই মেশিন পেলেন নাটোরে ৪২ দুঃস্থ মহিলা নাটোরের নলডাঙ্গায় বঙ্গমাতা’র ৯০তম জন্মবার্ষিকী পালিত বড়াইগ্রামে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ও সেলাই মেশিন বিতরণ নাটোরের বড়াইগ্রামে কারিতাসের ত্রাণ বিতরণ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠান পঙ্গু মুক্তিযোদ্ধার ১৫ বছরের কষ্টের জীবন! চান প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি করোনা মুক্ত হয়েই করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধীকে ঘাড় ধাক্কা, হেনস্তা পুলিশের!

রিপটারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৬ টাইম ভিউ
সদ্য গ্রেফতার পুলিশের সাবেক এক কর্মকর্তার পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় কংগ্রেসনেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে বাধা দিয়েছে উত্তর প্রদেশ পুলিশ। এসময় তাকে ঘাড় ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শনিবার এ ঘটনা ঘটে।
লক্ষনৌ পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে কংগ্রেসের এ সাধারণ সম্পাদক দাবি করেছেন, উত্তর প্রদেশের বাসিন্দা অবসরপ্রাপ্ত সাবেক পুলিশ কর্মকর্তা এসআর দারাপুরির বাড়িতে যাওয়া থেকে বিরত রাখতে এক নারী পুলিশ তাকে ঘাড় ধরে ফিরিয়ে দেয়ার চেষ্টা করে। পরে তিনি একটি স্কুটি নিয়ে দারাপুরির বাড়িতে যান।
প্রিয়াঙ্কা বলেন, উত্তর প্রদেশের পুলিশ আমার গতিরোধ করে। আমি দারাপুরির পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলাম। সেখানে যাওয়া ঠেকাতে এসময় তারা আমার ঘাড় ধরে ধস্তাধস্তি করেছে।
এভাবে পুলিশ সড়কের মাঝখানে আমাকে কোনোভাবেই দাঁড় করাতে পারে না। বিজেপি সরকারের এ আচরণ কাপুরুষোচিত।
যদিও উত্তর প্রদেশ পুলিশ প্রিয়াঙ্কার সঙ্গে ধস্তাধস্তির অভিযোগ অস্বীকার করেছে।
পুলিশের দাবি, তারা শুধুমাত্রা প্রিয়াঙ্কার বহরকে সড়কে থামিয়েছিল, এটুকুই।
লক্ষনৌ পুলিশের সিনিয়র সুপারিনটেন্ডেন্ট কালানিধি নাইথানি বলেন, যে নারী পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে তা ঠিক নয়। সে আমাকে বলেছে, সে শুধুমাত্র তার দায়িত্বটুকু পালনের চেষ্টা করেছে।
নাগরিকত্ব সংশোধন আইন (সিএএ) এর প্রতিবাদ করার কারণে সম্প্রতি গ্রেপ্তার করা হয় উত্তর প্রদেশের বাসিন্দা অবসরপ্রাপ্ত সাবেক পুলিশ কর্মকর্তা এসআর দারাপুরিকে।
বিক্ষোভের সঙ্গে রাজ্যজুড়ে জড়িত প্রায় ১ হাজার ১১৩ জনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। আরও প্রায় ৫শ জনকে চিহ্নিত করার কথা জানিয়েছে পুলিশ।

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft