1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
করোনা জয় করলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী - স্বপ্ন সাঁকো
শিরোনাম :
বড়াইগ্রামে বরযাত্রীর গাড়ীতে হামলা আহত ৫, একজনের অবস্থা গুরুতর নাটোরের লালপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার নাটোরের বড়াইগ্রামে বাংলাদেশ আ’লীগের উপজেলা সমন্বয় কমিটির সাধারন সভা অনুষ্ঠিত নাটোরে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার।। গ্রেফতার-২ নলডাঙ্গায় ‌‘আমার বাড়ি আমার খামার প্রকল্প’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আ’লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে পরিবারের ক্ষুব্দ প্রতিক্রিয়া আইপিএল : জয় দিয়ে শুরু রাজস্থান রয়্যালস এর বড়াইগ্রামে ভারী বর্ষনে ভেসে গেছে মৎস্য খামার কোটি কোটি টাকার ক্ষতি সুশান্ত-মাদক মামলায় এ বার কি দীপিকাকে ডাকছে এনসিবি? নাটোরের বড়াইগ্রামে নিজ মেয়েকে দুই মাস যাবত ধর্ষণের অভিযোগে থানায় মামলা

করোনা জয় করলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী

Admin
  • আপডেট টাইম সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ১৯২ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজের দ্বিতীয় টেস্টে করোনা নেগেটিভ এসেছে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বড়াইগ্রাম উপজেলার উপজেলা চেয়ারম্যান  সিদ্দিকুর রহমান পাটোয়ারীর। বিষয়টি তিনি তার ফেসবুক ওয়ালে নিজেই নিশ্চিত করেছেন। তিনি তার করোনা আক্রান্ত কালে তাকে যারা সমর্থন দিয়েছেন, দোয়া করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুক ওয়ালে একটি বার্তা প্রেরণ করেন যা নিম্নে হুবহু তুলে ধরা হলো:-

বিসমিল্লাহির রহমানির রাহিম ,প্রিয় এলাকাবাসী, প্রিয় ফেসবুক বন্ধুরা ,প্রিয় বড়াইগ্রাম উপজেলার এবং গুরুদাসপুর উপজেলার অগণিত ভক্তবৃন্দ ,প্রিয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কর্মীবৃন্দ ও নেতৃবৃন্দ, এলাকার প্রিয় মুসল্লিগণ, বিভিন্ন মসজিদের ইমামগণ ও মোয়াজ্জিন গান, সবার প্রতি রইল সালাম আসসালামু আলাইকুম ও রহমতুল্লাহি আলাইহি। এলাকাবাসী পরম করুণাময় আল্লাহ তায়ালার রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ইনশাআল্লাহ আমি সুস্থ হয়েছি।রাজশাহী মেডিকেল কলেজের দ্বিতীয় বারের মতন স্যাম্পল গত 27জুলাইপাঠিয়েছিলাম। ইনশাল্লাহ পরম করুণাময় আল্লাহ তায়ালার রহমতে ,এলাকার সকল পর্যায়ের ভক্তবৃন্দ, কর্মীবৃন্দ ,বড়াইগ্রাম উপজেলার ভোটারবৃন্দ, মুসল্লী বিন্দু যারা আমার জন্য দোয়া করেছেন ,তাদের দোয়ায় এবং রাব্বুল আলামিনের কৃপায় গতকালের রিপোর্ট ইনশাল্লাহ নেগেটিভ এসেছে ।সেই জন্য সর্বাগ্রে কৃতজ্ঞতা জানাচ্ছি বড়াইগ্রামের লক্ষ মানুষ যারা মসজিদ, মন্দির, গীর্জা এবং বিভিন্ন উপসনালয় আমার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেছেন ,কৃতজ্ঞতা জানাচ্ছি সে সকল ইমাম মোয়াজ্জেন মুসল্লীদেরকে যারা গত শুক্রবারে পরিপূর্ণ বড়াইগ্রামের অধিকাংশ মসজিদে আমার জন্য আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করেছেন, আমার সমস্ত এলাকাবাসীকে যারা আমাকে এই দীর্ঘ সময় আইসোলেশন থাকার ব্যাপারে সহযোগিতা করেছেন ,আমি গভীরভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সহধর্মিনী ডাঃ হোসনে আরা হোসেন যিনি সর্বক্ষণ আমার পরিচর্যা করে আমার সেবা করে ,আমার খাদ্যদ্রব্য, ঔষধ ,বিভিন্ন পথ্য, আমাকে সরবরাহ করে আমার চিকিৎসা পরিপূর্ণ দায়িত্ব নিয়েছিলেন। সর্বোপরি আমি 2017 সালের 6 মার্চ উপজেলা নির্বাচনের পরে আমি আমাকে এলাকার মানুষের জন্য উৎসর্গ করেছিলাম। আজকে এই সকালে আমার খেলার মাঠে আমি পুনরায় বলছি ত্রাণ কার্যক্রম চালাতে যেয়ে অথবা খেলার মাঠে অথবা রোগী দেখতে যেয়ে যেইভাবেই আক্রান্ত আমি হইনা কেন আমি এলাকার মানুষের সুখে দুঃখে মানুষের দুঃখ-কষ্ট, মানুষের অভাব অভিযোগ ,মানুষের রোগ বা বিভিন্ন রকম চিকিৎসা সহযোগিতায়, তাদের পাশে সকল সময় নির্ভীকভাবে থাকব ইনশাআল্লাহ। কোন ভয়ে ভীত হয়ে আমি এই জনপদের মানুষের প্রতি কখনো অবহেলা করিনাই এবং কখনো অবহেলা প্রদর্শন করব না। আল্লাহ তাআলা আমাদের সকলকে যেন কবুল করে। আর ইতিমধ্যেই যাদের করোনা হয়েছে, যাদেরকে আমরা আইসোলেশন পাঠিয়েছি, দ্রুত তাদের রোগমুক্তি কামনা করছি ।, আল্লাহতালা সবাইকে হেফাজত করুন।আমিন।।।

উল্লেখ্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী গত ১৭জুলাই ২০২০ইং এ নমুনা দেন এবং ২৬ জুলাই করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন। তবে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী নমুনা প্রেরণ করার পর থেকে স্ব-ইচ্ছায় বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। প্রায় ২৫ দিনের  করোনা যুদ্ধে আজ তিনি বিজয়ী সৈনিক।

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft