নাটোরের গুরুদাসপুরে নাশকতার আগুনের পুড়ল কাভার্ডভ্যান

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৩৭ টাইম ভিউ

নাটোরের গুরুদাসপুরে নাশকতার আগুনের পুড়ল একটি কাভার্ডভ্যান। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইড়মারী সেতু সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে।

তবে ঘটনায় কাউকে আটক করতে পারেনি গুরুদাসপুর থানা পুলিশ। অবরোধ ও জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কাভার্ডভ্যান আগুন দেওয়া হতে পারে বলে ধারণা স্থানীয়দের।

আগুনে পোড়া কাভার্ডভ্যানের চালকের সহকারী আশিক হোসেন (২৫) বলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া-শাহজাদপুর এলাকায় প্রাণ-আরএফএল কোম্পানির পণ্যসামগ্রী খালাশ করে (ঢাকা মেট্রো উ ১২-৩৬২৩) নাটোর ডিপোতে ফিরছিলেন তারা। গুরুদাসপুরের আইড়মারী সেতু এলাকায় পৌঁছলে ২০-২৫ জনের একটি দল গাড়িতে ঢিল ছুড়ে গতিরোধ করে। গুলি ছোড়ার হুমকি দিলে প্রাণ বাঁচাতে চালক ও তিনি গাড়ি থামান। প্রাণভয়ে দৌড়ে পালালে দুর্বৃত্তরা গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়।

বনপাড়া ফায়ার স্টেশান ইনচার্জ আকরামুল হাসান তুষার জানান, তারা সন্ধ্যা ৬টার কিছু পরে গাড়িতে আগুনের সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। এ কাজে তাদের দুটি ইউনিট কাজ করে। আগুনে গাড়ির সামনের অংশ পুড়ে গেছে।

উপজেলার গুরুদাসপুরের পৌর মেয়র শাহনেওয়াজ আলী তাৎক্ষণিকভাবে হরতাল-নৈরাজ্যের প্রতিবাদে মহাসড়কে লাঠি মিছিল এবং মোটর সাইকেল শোভাযাত্রা করেছে।

পৌর মেয়র শাহনেওয়াজ আলী জানান, নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত জোট নাশকতা সৃষ্টি করে ভীতিকর পরিস্থিতির চেষ্টা চালিয়ে যাচ্ছে। শান্তি রক্ষায় আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ মাঠে রয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান জানান, মহাসড়কে কাভার্ড ভ্যানে আগুনের ঘটনায় একটি নাশকতা মামলা করা হবে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। মহাসড়কে পুলিশ পাহারা বাড়ানো হয়েছে।

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 SSB24.COM
Theme Dwonload From ThemesBazar.Com