1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :
পুলিশ মারধরের মামলা থেকে খালাস মেয়র শাহনেওয়াজসহ ৬৫ নেতাকর্মী - স্বপ্ন সাঁকো

পুলিশ মারধরের মামলা থেকে খালাস মেয়র শাহনেওয়াজসহ ৬৫ নেতাকর্মী

নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭২ টাইম ভিউ

নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে দীর্ঘ পাঁচ বছর ভোগান্তির পর বেকসুর খালাস পেলেন গুরুদাসপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের ৬৫ জন নেতাকর্মী। রবিবার (২৭ ফেব্রুয়ারী) বিজ্ঞ আদালতে ওই রায়ের পর দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নেতা শাহনেওয়াজ আলী ও তার কর্মীরা- সমর্থকরা।

মামলা সূত্রে জানা যায়,২০১৭ সালের ১১মে গুরুদাসপুর থানার এস আই মো.সাইদুর রহমান বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মো. শাহনেওয়াজ আলী সহ ২৫০জন ও আরো অজ্ঞাত ৬৭জনসহ ৩১৭ জনের বিরুদ্ধে পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করেন। পরে চার্জশিটভুক্ত আসামি করা হয় ৬৬জনকে।

শাহনেওয়াজ বলেন, স্থানীয় সাংসদ মো.আব্দুল কুদ্দুস ও তার অতি উৎসাহী কিছু দোসর রাজনৈতিক প্রতিহিংসামূলক আমাদের বিরুদ্ধে পুলিশকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছিলেন। তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন যারা, অটোমেটিকভাবে তারাই এখন কোণঠাসা হয়ে পড়েছেন।

আসামিপক্ষের আইনজীবী এ্যাডভোকেট মো. লোকমান হোসেন ও এ্যাডভোকেট মো. আজিজুর রহমান বলেন,সকল আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতের রায়ে আবারো সত্য প্রস্ফুটিত হয়েছে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft