1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

প্রতিবন্ধী ধর্ষণের দায়ে দুই জনের ১০ করে কারাদণ্ড

নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ টাইম ভিউ

নাটোরের সিংড়ায় এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের দায়ে রাসেল ও রোমিজুল নামের দুই ধর্ষকের ১০ বছর করে আটকাদেশ দিয়েছেন আদালত।

আজ (২৯ সেপ্টেম্বর)/ বৃহস্পতিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন। অভিযুক্ত রাসেল মামলার পর থেকেই পলাতক রয়েছে। অন্যদিকে অভিযুক্ত রমিজুলকে আদালতে হাজির করা হয়।

অভিযুক্ত রাসেল, রোমিজুল নাবালক হলে শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় তাদের সংশ্লিষ্ট কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। আসামি রাসেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। সঙ্গে রোমিজুল যে সময়কাল থেকে কারা ভোগ করে আসছে সেই সময়কাল দন্ডের মেয়াদ থেকে বাদ যাবে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩১ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার পাড়িল গ্রামে মাঠের মধ্যে ভুট্টা ক্ষেতে নিয়ে রাসেল এবং রমিজুল ওই প্রতিবন্ধী মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে। ১ এপ্রিল ওই প্রতিবন্ধী মেয়ের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিংড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত রমিজুলকে আটক করে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। কিন্তু রাসেল এখনো পর্যন্ত পলাতক রয়েছে।

One response to “প্রতিবন্ধী ধর্ষণের দায়ে দুই জনের ১০ করে কারাদণ্ড”

  1. אני מאוד ממליץ על אתר הזה כנסו עכשיו ותהנו ממגוון רחב של בחורות ברמה מאוד גבוהה. רק באתר ישראל נייט לאדי נערות ליווי

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Customized By ProfessionalNews