1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
শিরোনাম :
জাতীয় শোক দিবসকে সামনে রেখে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান প্রধানমন্ত্রীর দেয়া সেলাই মেশিন পেলেন নাটোরে ৪২ দুঃস্থ মহিলা নাটোরের নলডাঙ্গায় বঙ্গমাতা’র ৯০তম জন্মবার্ষিকী পালিত বড়াইগ্রামে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ও সেলাই মেশিন বিতরণ নাটোরের বড়াইগ্রামে কারিতাসের ত্রাণ বিতরণ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠান পঙ্গু মুক্তিযোদ্ধার ১৫ বছরের কষ্টের জীবন! চান প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি করোনা মুক্ত হয়েই করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত!

Admin
  • আপডেট টাইম রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১০৬ টাইম ভিউ

নিজস্ব প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রাম উপজেলার উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী গত ১৭জুলাই ২০২০ইং এ নমুনা দেন। আজ ২৬ জুলাই বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন। তবে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী নমুনা প্রেরণ করার পর থেকে স্ব-ইচ্ছায় বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন।
করোনার বিষয়টি তিনি নিজেই তার ফেসবুকে অবহিত করে সকলের নিকট থেকে দোয়া প্রার্থনা করেন এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

নিচে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ফেসবুকের পোস্টটি হুবহু দেয়া হলো:-

আলহামদুলিল্লাহ, বন্ধু ডাক্তার আনসারুল হক ল্যাবএইড হতে সুস্থ হয়ে ছুটি পেয়ে আজ বনপাড়া উদ্দেশ্যে রওনা দিয়েছেন ,আর আমি স্যাম্পল দিয়েছি 16.7.2020 তারিখে, রিপোর্ট পেলাম আজকে, রিপোর্ট COVID 19 পজেটিভ, ইতিমধ্যে স্থানীয় হাসপাতালে রক্ত পরীক্ষা করে প্যারাটাইফয়েড পজিটিভ হয়েছে, সুনির্দিষ্ট চিকিৎসা করে আমি এখন পরিপূর্ণ সুস্থ ,কখনোই আমার ঘ্রাণ শক্তি লোপ পায় নাই ,কখনও গলাব্যথা হয় নাই, কখনো কোনো লক্ষণ হয় নাই, এখন জানিনা এই রিপোর্ট যদি সত্যি হয়, তাহলে ইতিমধ্যেই আমার শরীরে অ্যান্টিবডি তৈরি হয়েছে, সে জন্য আল্লাহ তাআলার কাছে শুকরিয়া। চার দিন পর আবার পরীক্ষার স্যাম্পল দেবো, দেখা যাক কি রিপোর্ট আসে।
অ্যান্টিবডি টাইটার করতে পারলে কোন সংকটাপন্ন রোগীর জন্য ব্লাডের শিরাম দিতে পারতাম, তাতে করে রক্ত থাকা এন্টিবডি কারণে সংকটাপন্ন রোগী সুস্থতার ব্যাপারে কিছুটা হলেও কাজে লাগতো, এখন করোনা হলো পজেটিভ, লক্ষণ কিছুই বুঝলাম না ,এন্টিবডি টাইটার করতে পারলাম না, তাতে জনগণের আরো কিছু কাজে লাগার সুযোগ পেলাম না।
আমার মতন যারা লক্ষণ বিহীন পজিটিভ ,তাদের অ্যান্টিবডিটাইটার করার সুযোগ সৃষ্টি করা হোক, তাতে করে অনেকেই এন্টি বডি দিয়ে রোগীদেরকে চিকিৎসার সহযোগিতা করতে পারবে।
সবাই মাস্ক পড়ুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিজে সুস্থ থাকুন ,
সবাইকে সুস্থ রাখুন।
২৬/০৭/২০২০

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft