বেপরোয়া মোটরসাইকেল ড্রাইভিং এ প্রাণ গেল যুবকের

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট টাইম সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১১৮ টাইম ভিউ

পূজায় ঘুরে বেড়ানোর জন্য মোটরসাইকেল নিয়ে বের হয়েছিল দুই বন্ধু। বাড়ি ফেরার আগেই, বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণহীন মোটরসাইকেল চালাতে গিয়ে পথে গাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ হারায় চালক জাহিদুল ইসলাম অপর সঙ্গীর অবস্থাও আসুন কাজক।

রোববার রাত সারে ১১ টার দিকে উপজেলার আদগ্রাম বাড়ইপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই জাহিদুল ইসলামের মৃত্যু হয়। তার সফরসঙ্গী সাদেকুল ইসলাম (৪০)কেও আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশাঙ্কা জনক বলেন জানিয়েছে ডাক্তার।
নিহত জাহিদুল ইসলাম (৩২) উপজেলার জোনাইল ইউনিয়নের স্কুল পাড়া গ্রামের বাসিন্দা। তিনি জোনাইল বাজারের প্রসাধনী ব্যবসাই।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, “রাতে জাহিদুল ইসলাম ও সাদেকুল ইসলাম পুঁজার আনন্দ করতে মোটরসাইকেল নিয়ে বিভিন্ন মন্দিরে ঘুরতে বের হয়েছিল।
এ সময় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল তারা। একপর্যায়ে জোনাইল বাজার থেকে আদগ্রাম বাড়ইপাড়া মন্দিরে যাওয়ার পথে সড়কের পাশের গাছে সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দুইজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদুল ইসলামকে মৃত ঘোষনা করে। জাহিদুলের বন্ধু সাদেকুলের অবস্থাও ভালো না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।”

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 SSB24.COM
Theme Dwonload From ThemesBazar.Com