1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
শিরোনাম :
জাতীয় শোক দিবসকে সামনে রেখে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান প্রধানমন্ত্রীর দেয়া সেলাই মেশিন পেলেন নাটোরে ৪২ দুঃস্থ মহিলা নাটোরের নলডাঙ্গায় বঙ্গমাতা’র ৯০তম জন্মবার্ষিকী পালিত বড়াইগ্রামে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ও সেলাই মেশিন বিতরণ নাটোরের বড়াইগ্রামে কারিতাসের ত্রাণ বিতরণ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠান পঙ্গু মুক্তিযোদ্ধার ১৫ বছরের কষ্টের জীবন! চান প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি করোনা মুক্ত হয়েই করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রামের জোনাইল ডিগ্রী কলেজে ‘মুজিববর্ষ শিক্ষক’ ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Admin
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪৬ টাইম ভিউ

জোনাইল প্রতিনিধি(বড়াইগ্রাম):

আজ বড়াইগ্রাম উপজেলার জোনাইল ডিগ্রী কলেজ চত্বরে ‘মুজিববর্ষ-২০’ উদযাপনের প্রস্তুতিকে সামনে রেখে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে অত্র কলেজের শিক্ষক মন্ডলী লাল দল ও সবুজ দলে বিভক্ত হয়ে খেলায় অংশ গ্রহণ করেন।

রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন অধ্যক্ষ আবুল আছর মোঃ শফিউজ্জামান।

১৫ ওভারের ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সবুজ দলের অধিনায়ক। নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৪ রান করতে সক্ষম হয় সবুজ দল। সবুজ দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন ইংরেজি বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম।
লাল দলের পক্ষে ২টি উইকেট নেন প্রভাষক আশরাফুল সিদ্দিকী ও বাঁকি ১টি উইকেট নেন প্রভাষক শহিদুল ইসলাম।
১৫৫ রানের বিশাল পাহারসম রান তাড়া করতে নেমে লাল দলের ওপেনিং ব্যাটসম্যান সমাজকর্ম বিভাগের প্রভাষক আশরাফুল সিদ্দিকীর হার নামানা অনবদ্য ৭৮ রানের ব্যাটিং তান্ডবে ৪ ওভার হাতে রেখে সহজেই ম্যাচ জিতে যায় লাল দল। এই রান তাড়া করতে লাল দলও ৩ উইকেট হারায়। সবুজ দলের পক্ষে প্রভাষক মোকলেছুর রহমান, প্রভাষক আতিকুল ইসলাম ও প্রভাষক সুজন আলী প্রত্যেকে ১টি করে উইকেট লাভ করেন।
২ উইকেট ও ৭৮ রান নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হন প্রভাষক আশরাফুল সিদ্দিকী।

অধ্যক্ষ আবুল আছর মোঃ শফিউজ্জামানের হাত থেকে ম্যাচ  সেরার পুরস্কার নিচ্ছেন প্রভাষক আশরাফুল সিদ্দিকী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

খেলা শেষে জোনাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবুল আছর মোঃ শফিউজ্জামান বিজয়ী দলের অধিনায়ক সহকারী অধ্যাপক জালাল উদ্দিন ও রানার্স আপ দলের অধিনায়ক সহকারী অধ্যাপক আব্দুস সামাদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ এস.এম রাজিবুল করিম, শিক্ষক প্রতিনিধি, সাবেক শিক্ষক প্রতিনিধি, সহকারী অধ্যাপক, সকল প্রভাষক, ছাত্র-ছাত্রী, স্থানীয় এলাকা বাসী এবং কর্মচারী বৃন্দ। ধারা বর্ণনায় ছিলেন প্রভাষক লুৎফর রহমান।

খেলা শুরুর আগে অধ্যক্ষ আবুল আছর মোঃ শফিউজ্জামান খেলোয়াড়দের জন্য লাল-সবুজের আদলে ডিজাইন করা ক্যাপ ও জার্সি উন্মুক্ত করেন।দুই দলের খেলোয়াড় ও উপস্থিত সকলে মিলে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে খেলার অনুষ্ঠানিক সুচনা হয় সকাল ১০.৩০ টায়।

 

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft