1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
শিরোনাম :
জাতীয় শোক দিবসকে সামনে রেখে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান প্রধানমন্ত্রীর দেয়া সেলাই মেশিন পেলেন নাটোরে ৪২ দুঃস্থ মহিলা নাটোরের নলডাঙ্গায় বঙ্গমাতা’র ৯০তম জন্মবার্ষিকী পালিত বড়াইগ্রামে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ও সেলাই মেশিন বিতরণ নাটোরের বড়াইগ্রামে কারিতাসের ত্রাণ বিতরণ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাংলাদেশ সিএইচসিপি অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার নব-নির্বাচিত কমিটির মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠান পঙ্গু মুক্তিযোদ্ধার ১৫ বছরের কষ্টের জীবন! চান প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি করোনা মুক্ত হয়েই করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়ালেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রামে প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে বঞ্চিত হলেন ২৭ ননএমপিও শিক্ষক কর্মচারী

Admin
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩১ টাইম ভিউ

বড়াইগ্রামে প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে বঞ্চিত হলেন ২৭ ননএমপিও শিক্ষক কর্মচারী
প্রতিনিধি, বড়াইগ্রাম (নাটোর)
নাটোরের বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর-বনপাড়া কৃষি ও কারিগরী কলেজের ননএমপিও ভুক্ত ২০ জন প্রভাষক ও ৭ জন অফিস সহকারী বঞ্চিত হয়েছেন প্রধানমন্ত্রীর আর্থিক প্রণোদনা থেকে। ওই কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল আজিজ জানান, গত ২৫ মে ২০২০ তারিখে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ক্ষুদে বার্তা মারফত জানতে পেরে আমি ঐ দিনই আমার কলেজের উপরোক্ত ২৭ জন ননএমপিও শিক্ষক/কর্মচারীর নামের তালিকা অনলাইনে অত্র অফিসে প্রেরণ করি। ২৯ জুলাই ২০২০ তারিখে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ননএমপিও কারিগরী ও মাদ্রাসা শিক্ষক/কর্মচারীদের প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক প্রণোদনার চেক বিতরণ করা হয়। কিন্তু দূর্ভাগ্যক্রমে আমার কলেজের ননএমপিও ওই ২৭ জন শিক্ষক কর্মচারী উপস্থিত হলেও তাদের প্রণোদনার চেক দেওয়া হয়নি। প্রণোদনা বঞ্চিত প্রভাষক শৈলেন্দ্র প্রসাদ চৌধুরী (মানিক) ও মোঃ মুক্তার হোসেন আক্ষেপ করে বলেন, গত ২০ বছর ধরে শিক্ষকতা করে এমপিওভুক্ত হতে পারলাম না। আজ মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া আর্থিক প্রণোদনা থেকেও বঞ্চিত হলাম, তা হলে ঈদ করবো কিভাবে? এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রউফ বলেন, আমি উক্ত কলেজের ননএমপিও শিক্ষক/কর্মচারীদের নামের তালিকা জেলা শিক্ষা অফিসার নাটোর বরাবরে প্রেরণ করেছি। কোন কারণে তাদের নাম প্রণোদনা প্রাপ্তিতে বাদ পড়েছে তা আমার জানা নাই। জেলা শিক্ষা অফিসার মোঃ রমজান আলী আকন্দ বলেন, বিভিন্ন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে প্রাপ্ত ননএমপিও সকল শিক্ষক/কর্মচারীর নামের তালিকা আমি আমার অফিসের মাধ্যমে উর্ধতন কতর্ৃপক্ষের বরাবরে প্রেরণ করেছি, তারা কেন প্রণোদনা থেকে বঞ্চিত হয়েছেন আমি তা বলতে পারছি না।

মিডিয়া শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft