1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. miloncse014@gmail.com : ultraadminm :
বড়াইগ্রামে স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশন এর উদ্যোগে খেলার সামগ্রী বিতরণ - স্বপ্ন সাঁকো
শিরোনাম :
বড়াইগ্রামে বরযাত্রীর গাড়ীতে হামলা আহত ৫, একজনের অবস্থা গুরুতর নাটোরের লালপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার নাটোরের বড়াইগ্রামে বাংলাদেশ আ’লীগের উপজেলা সমন্বয় কমিটির সাধারন সভা অনুষ্ঠিত নাটোরে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার।। গ্রেফতার-২ নলডাঙ্গায় ‌‘আমার বাড়ি আমার খামার প্রকল্প’র মতবিনিময় সভা অনুষ্ঠিত আ’লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে পরিবারের ক্ষুব্দ প্রতিক্রিয়া আইপিএল : জয় দিয়ে শুরু রাজস্থান রয়্যালস এর বড়াইগ্রামে ভারী বর্ষনে ভেসে গেছে মৎস্য খামার কোটি কোটি টাকার ক্ষতি সুশান্ত-মাদক মামলায় এ বার কি দীপিকাকে ডাকছে এনসিবি? নাটোরের বড়াইগ্রামে নিজ মেয়েকে দুই মাস যাবত ধর্ষণের অভিযোগে থানায় মামলা

বড়াইগ্রামে স্বেচ্ছাসেবী সংগঠন কল্লোল ফাউন্ডেশন এর উদ্যোগে খেলার সামগ্রী বিতরণ

Admin
  • আপডেট টাইম শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৪৯ টাইম ভিউ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

শিশু কিশোরদের খেলাধুলায় আকৃষ্ট করার লক্ষ্যে উত্তরবঙ্গের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘‘কল্লোল ফাউন্ডেশনের’’ উদ্যোগে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার নওগ্রামে শিশু, কিশোর, তরুণদেরকে ফুটবল ও জার্সি উপহার দেওয়া হয় ।

কল্লোল ফাউন্ডেশনের সভাপতি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহসভাপতি কোহেলী কুদ্দুস মুক্তির পক্ষে এসব খেলার সামগ্রী কিশোরদের হাতে তুলে দেন সংগঠনের নির্বাহী সদস্য মো. রাশিদুল ইসলাম।

এসময় কোহেলী কুদ্দুস মুক্তি মুঠোফোনে তরুণদের সুস্থ সুন্দর ভবিষ্যত গঠনের লক্ষ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার জন্য তরুণদের বলিষ্ট ভূমিকা রাখতে হবে। এজন্য তাদের মেধা, শ্রম ও মননশীলতায় দেশপ্রেমের সুস্থ বহিঃপ্রকাশ ঘটাতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে একাডেমিক শিক্ষার পাশাপাশি শরীরচর্চা ও মূল্যবোধ শিক্ষার গুরুত্ব তুলে ধরেন তিনি।

এসময় যুব মহিলা লীগের সহসভাপতি বঙ্গবন্ধুর ‘‘অসমাপ্ত আত্মজীবনী’’ থেকে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের দুরন্ত কৈশোর জীবনের উপর আলোচনা করেন। তিনি গ্রন্থটি পাঠের জন্য সকলকে আহ্বান জানান।

প্রত্যন্ত অঞ্চলের হতদরিদ্রদের শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্ন মৌলিক অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে কল্লোল ফাউন্ডেশন। সমাজসেবার বিভিন্ন ক্ষেত্রে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ সংগঠনটি ২০১৭ সালে ‘জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ অর্জন করে।

মিডিয়া শেয়ার

Comments are closed.

এই বিভাগের আরও খবর

অনলাইন জরিপ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সন্তানদের সবসময় ভালো কাজে ব্যস্ত রাখতে হবে, যাতে তারা উগ্রবাদে জড়িয়ে না পড়ে।’ আপনি কি একমত?
© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft