লালপুরে রক্তাক্ত অবস্থায় যুবক উদ্ধার

লালপুর(নাটোর)প্রতিনিধি:
  • আপডেট টাইম শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৯ টাইম ভিউ

নাটোরের লালপুরে বিলমাড়িয়া ইউনিয়নের নাগসোশা গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ মাসুদ রানা(৩৫) কে শুক্রবার( ৩ নভেম্বর )রাত সাড়ে ১০টার দিকে নিজ দোকান থেকে বাড়ি যাওয়ার পথে সাদা মাইক্রোতে কে বা কাহারা তাকে উঠিয়ে নিয়ে যায় ।পরবর্তীতে রাত সাড়ে ১১টার দিকে তার পরিবারকে ০১৭৯৪ ৬৮২৪১৬ এই নাম্বার থেকে জানানো হয় যে গোপালপুর মহিলা ডিগ্রী কলেজের পাশ থেকে তার লাশ সংগ্রহের করার জন্য । পরে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দিয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত ক্ষতবিক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে রের্ফাড করেন।

মাসুদ রানা বিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত ডাঃ খোরশেদ আলম বলেন, মাসুদ রানার ডান পায়ের হাঁটুর নিচে ও ডান হাতে কুপিয়ে জখম করা হয়েছে। মাথাতেও আঘাত ছিল। অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মাসুদ রানার সঙ্গে সালাহ উদ্দিন নামের এক স্বজন অবস্থান করছেন। তিনি মুঠোফোনে সংবাদ প্রকাশকে বলেন, মাসুদ রানা সক্রিয়ভাবে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। দুর্বৃত্তরা তাঁর হাত–পায়ের রগ কাটলেও কাছে থাকা টাকাপয়সা নেয়নি। রাজনৈতিক কারণে তাঁকে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, কারা এ ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হবে। তবে এ ব্যাপারে আজ শনিবার সকাল পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 SSB24.COM
Theme Dwonload From ThemesBazar.Com