1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

আম পাড়তে গিয়ে শ্রমিকের মৃত্যু

নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৬২ টাইম ভিউ

চলছে মধুমাস, শুরু হয়েছে আম সংগ্রহের মৌসুম। আমের জন্য বিখ্যাত উত্তরবঙ্গ। আর সেই উত্তরবঙ্গের প্রবেশদ্বার নাটোরেও উল্লেখযোগ্য সংখ্যক আমের উৎপাদন হয়ে থাকে। মৌসুমী আম ব্যবসায়ী আর শ্রমিকেরা আম সংগ্রহ করতে ভীষণভাবে ব্যস্ত। আর সেই আম সংগ্রহ করতে গিয়েই প্রাণ গেল এক আমশ্রমিকের।

নাটোরের বাগাতিপাড়ায় এ ঘটনায় মাজেদ হোসেন (৫২) নামের একজন শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার(২৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার জিগরী বাজার এলাকায় এই ঘটনা ঘটে। বৈদ্যুতায়ীত হয়ে এই ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

মৃত মাজেদের বাড়ি পাঁকা ইউনিয়নের আস্তিক পাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জিগরী বাজারের দক্ষিণ পাশে ঘরের টিনের চালার উপর দাঁড়িয়ে গাছের আম পাড়ছিলেন তিনি। একপর্যায়ে গাছের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের মেন লাইনের তারে আম পাড়া কাঁচা বাঁশের লগি ঠেকলে বিদ্যুতিক শকে কাঁপতে থাকেন। কিছুক্ষন পরে ঘরের চালার উপর পড়ে যান সে। তখন লোকজন এসে চাল থেকে নামানোর কিছু সময়ের পরে সেখানেই তার মৃত্যু হয়।

জিগরী বাজারের ডেকোরেটর দোকানী রবিউল ইসলাম বলেন, মানুষের চিৎকার শুনে দৌড়ে গিয়ে লোকটিকে ঘরের টিনের উপর পড়ে থাকতে দেখি। তার পাশে বিদ্যুতের মেন লাইনের তারের সাথে আমপাড়া আংটায় ঝুলছে কাঁচা বাঁশের লগি। তখন লগিটি আগে নামিয়ে পরে তাঁকে নামানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে বিদ্যুতিক শকের কারণেই তাঁর মৃত্যু হয়েছে। এব্যপারে থানায় কোন অভিযোগ হয়নি।

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft