1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

টিকটক করার অভিযোগে শিক্ষার্থী বহিষ্কার, স্কুলে ভাঙচুর ৩ জন আটক

নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম রবিবার, ২৯ মে, ২০২২
  • ৭৪ টাইম ভিউ

টিকটক করার অভিযোগে তিন শিক্ষার্থীকে বহিস্কারের প্রতিবাদে স্কুলে ভাংচুর ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। এঘটনায় তিন শিক্ষার্থীকে আটক করেছে নাটোর থানা পুলিশ।

আজ(২৯ মে) রবিবার স্কুল চলাকালীন সময় বেলা ১১ টার দিকে সদর উপজেলার চন্দ্রকলা এস আই উচ্চ বিদ্যালয়ের বহিস্কৃত ওই শিক্ষার্থীরা সহ স্কুলের সকল শিক্ষার্থীরা এই প্রতিবাদ বিক্ষোভ করে।

পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং ঘটনাস্থল থেকে তিন শিক্ষার্থীকে আটক করে।

চন্দ্রকলা এস আই উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুর রহমান শাহ জানান, “গতকাল শনিবার ম্যানেজিং কমিটির সভাপতি বুলবুল আহমেদ স্কুলের নবম শ্রেনীর তিন শিক্ষার্থীর বিরুদ্ধে টিকটক করার অভিযোগ এনে তাদের স্কুল থেকে বহিকারের আদেশ দেন। এরপর তাদের স্কুল থেকে বহিস্কার করা হয়। ঘটনাটি আজ রবিবার সকালে স্কুলের শিক্ষার্থীরা স্কুলে এসে জানতে পারে। পরে তারা তাদের বহিস্কারের কারণ জানতে চাইলে তাদের হাতে বিদ্যালয়ের ছাড়পত্র ধরিয়ে দেওয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে স্কুল প্রাঙ্গনে বিক্ষোভ শুরু করে। এরই এক পর্যায়ে বিক্ষোভকারীদের সাথে অন্য শিক্ষার্থীরা একত্রিত হয়ে স্কুলের জানালা সহ আসবাব পত্র ভাংচুর করে।”

খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিন শিক্ষার্থীকে আটক করে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft