1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

নাটোরের গুরুদাসপুরে আশ্রয়ণ প্রকল্পে ২১জন উপকারভোগী নারী পেল সেলাই মেশিন

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৫২ টাইম ভিউ

নাটোরের গুরুদাসপুরের মশিন্দা ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে ২১জন উপকারভোগী নারী পেল উপজেলা পরিষদের সেলাই মেশিন। আশ্রয়ণে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর মাধ্যমে কুটির শিল্পে প্রশিক্ষণরত নারীদের কর্মমুখী করতে উপজেলা পরিষদ অর্থায়নে ওই মেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন নির্বাহী অফিসার (ইউএনও) মো.তমাল হোসেন।

মঙ্গলবার(১০আগষ্ট) দুপুরে উপজেলার মশিন্দা ইউনিয়নের পরিষদ মিলানায়তনে ওই সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো.তমাল হোসেনের সভাপতিত্বে মেঠোফোনে বক্তব্য রাখেন, প্রধান অতিথি,স্থানীয় সংসদ সদস্য বীরমুক্তিয়োদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, ভাইসচেয়ারম্যান মো.আলাল শেখ, মহিলা ভাইসচেয়ারম্যান রোকসানা আক্তার।

এসময় বক্তরা বলেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দেশের সকল ভূমিহীন-গৃহহীনদের পর্যায়ে জমিসহ ঘর করে দিচ্ছেন। পাশাপাশি তাদের কর্মমুখী করতে নানা প্রদক্ষিণ গ্রহণ করছেন। তার সুফল আপনারা সবাই আস্তে আস্তে পাবেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন।

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft