1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

নাটোরে বজ্রপাতে ২ জনের মৃত্যু আহত ৭ জন

নাটোর প্রতিনিধি:
  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪৭ টাইম ভিউ

অব্যাহত দাবদাহের পর নাটোরে শুরু হয়েছে স্বস্তির বৃষ্টি। সেই সঙ্গে শুরু হয়েছে বজ্রপাত নামক আরেকটি আতঙ্ক। বজ্রপাতে রোববার (৩১ জুলাই) থেকে সোমবার (১ আগস্ট) দুপুর পর্যন্ত দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সোমবার সকালে নাটোরের বাগাতিপাড়ায় চায়ের স্টলে আশিক হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও সাতজন গুরুতর আহত হয়েছেন। এর আগে রোববার জেলার সিংড়ায় ক্ষেতে কাজ করা অবস্থায় বজ্রপাতে একজনের মৃত্যুর ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, আজ সকালে চায়ের স্টলে সিহাব উদ্দিন ও তার ছেলে আশিকসহ ১০ থেকে ১২ জন চা খাচ্ছিলেন। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই রাজমিস্ত্রি আশিকের মৃত্যু হয়। এ সময় সিহাব উদ্দিন, মোমীন, হাফেজ, সারোয়ার, বেলাল, শফিক ও রুপালী বেগম গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

২ নম্বর জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম রাব্বানী জানান, সকালে চায়ের স্টলে বজ্রপাতে একজনের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

অপরদিকে রোববার জেলার সিংড়ায় বজ্রপাতে মিলন আলী (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। দুপুর ২টার দিকে উপজেলার কলম ইউনিয়নের কালিনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত আজিজ আলীর ছেলে।

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুন্নু জানান, দুপুরে কৃষিজমিতে কাজ করছিলেন মিলন আলী ও তার ভাই। এ সময় ঐ এলাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির একপর্যায়ে মাঠেই তার ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার ভাই ও স্থানীয়রা ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

One response to “নাটোরে বজ্রপাতে ২ জনের মৃত্যু আহত ৭ জন”

  1. Itís hard to come by knowledgeable people for this subject, but you seem like you know what youíre talking about! Thanks

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Customized By ProfessionalNews