1. ashraful294@gmail.com : Ashraful Siddiquee : Ashraful Siddiquee
  2. ful3030@gmail.com : SSB 24 : SSB 24
  3. miloncse014@gmail.com : ultraadminm :

বড়াইগ্রামে বিধবা নারী কর্তৃক বৃদ্ধের বিশেষ অঙ্গ কর্তন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৮৮ টাইম ভিউ

নাটোরের বড়াইগ্রামে এক বিধবা নারী(৪০) কর্তৃক চাঁন মোহাম্মদ (৫৫) নামের এক বৃদ্ধের বিশেষ অঙ্গ কেটে দেয়ার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে, আহত অবস্থায় দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই এলাকার ইউপি সদস্য বলেন, আহত ব্যক্তি ও ভুক্তভোগী নারী দুজনই প্রতিবেশী। গতকাল রাতে দুজনের চিৎকার শুনে রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে আহত ব্যক্তির অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিধবা নারী বলেন, ‘আমার স্বামী মারা গেছে দুই বছর হলো। আমার দুই ছেলে ও এক মেয়ে। তারা সবাই ঢাকায় থাকে। অনেক আগে থেকে এই ব্যক্তি আমাকে বিরক্ত করত। আমি স্থানীয় প্রধানদের অনেকবার বলেছি। সোমবার রাতে আমি প্রকৃতির ডাকে বাইরে গলে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে আমাকে ধরে ধর্ষণের চেষ্টা করে। আমি বাধা দিলে আমাকে মারধর করে। গলায় কামড়িয়ে ও টিপে ধরে মেরে ফেলার চেষ্টা করে। আমি কোনো উপায় না দেখে অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়েছি।’

অন্যদিকে আহত ব্যক্তি বলেন, ‘ সে আমাকে ফোনে ডেকে নিয়ে যায়। আমি বাড়ির ভেতরে ঢোকার সাথে সাথে আমার পুরুষাঙ্গ ধরে কেটে দেয়।’

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে তবে থানায় কোন পক্ষই এখনও লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

এই বিভাগের আরও খবর

নিউজ ক্যাটাগরি

© All rights reserved © 2019 SSB24.COM
Developed By Ultra Soft